শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

দেশ

বগুড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

নিউজজি ডেস্ক ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১৭:৪১:৩৫

  • বগুড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

ঢাকা: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন- অটোরিকশা চালক আবদুর রউফ রাসেল ও মুক্তার হোসেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তিষীগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রউফ রাসেল দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোড়গ্রামের ও মুক্তার হোসেন একই ইউনিয়নের বেলোহালী গ্রামের ডেকেরেটর ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর ২টার দিকে অটোরিকশা চালক রাসেল ডেকোরেটর ব্যবসায়ী মুক্তারকে নিয়ে চৌমুহনী থেকে দুপচাঁচিয়া সদরে আসছিলেন। পথে তিষীগাড়ী এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করে অটোরিকশাটি। তখন নওগাঁ ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক পেছন থেকে অটোরিকশায় ধাক্কা দেয়। এ সময় দুই ট্রাকের মাঝে চাপা পড়ে অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা চালক রাসেল ও যাত্রী মুক্তারকে অচেতন অবস্থায় উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে।

দুপচাঁচিয়া থানার ওসি হাসান আলী এ তথ্য নিশ্চিত করে জানান, কোনোপ অভিযোগ না থাকায় নিহত দুইজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers