বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

তাড়াশে বিধবা নারীর উপর হামলার ঘটনায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি ২ মার্চ, ২০২১, ১৯:১৬:৫৭

  • ছবি : নিউজজি

সিরাজগঞ্জ: তাড়াশে বুলবুলি খাতুন নামে এক বিধবা নারীর উপর হামলা ও শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চার জনকে আসামি করে সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে (তাড়াশ থানা) মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামীরা হলেন- তাড়াশ উপজেলার মাদারজানি গ্রামের খবির উদ্দিনের ছেলে ছানোয়ার হোসেন, শহিদুল ইসলাম, সুলতান মাহমুদ ও একই গ্রামের আবুল কাশেমের ছেলে মাহবুবুর রহমান জ্যোতি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, বিধবা বুলবুলি খাতুনের স্বামী এক বছর পূর্বে মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পর তার দেবর ও চাচাতো দেবররা বুলবুলিকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য শারীরিক ও মানসিক নির্যতন করে আসছিলো। এরই প্রেক্ষিতে গত ২৭ ফেব্রুয়ারি তার দেবররা বুলবুলিকে বাড়ি থেকে জোর পূর্বক বের করার চেষ্টা করে। এ সময় বুলবুলি বাড়ি থেকে বের হতে না চাইলে তার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এতে সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় গ্রামবাসী তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বুলবুলির ভাই আব্দুস সামাদ বাদী হয়ে চারজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি এফআইআর হিসেবে অন্তভূক্ত করার জন্য তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ প্রদান করেন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers