শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

দেশ

চট্টগ্রামে ট্রলারডুবি, নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার

নিউজজি ডেস্ক ৩ মার্চ, ২০২১, ১৬:১২:০১

  • চট্টগ্রামে ট্রলারডুবি, নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার

ঢাকা: চট্টগ্রামের কর্ণফুলী নদীর সাথে যুক্ত শিকলবাহা খালে পাথরবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুই শ্রমিকের মধ্যে আবুল কালাম মুন্সি নামে একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার (৩ মার্চ) সকাল সাড়ে ১০টার ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবুল কালাম নোয়াখালী চরজব্বার থানাধীন সুবর্ণচরের বাসিন্দা সৈয়দ আহমদের ছেলে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস ডুবুরি দলের টিম লিডার নুরুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার পাথরবাহী ট্রলার ডুবে যাওয়ার পর থেকে নিখোঁজ দুইজনকে উদ্ধার করতে কাজ করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এক শ্রমিকের মরদেহ ট্রলারের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এখনও আরেক শ্রমিক নিখোঁজ রয়েছে।

ডুবুরি দলের টিম লিডার নুরুল কবির আরো বলেন, তীব্র স্রোতের কারণে উদ্ধার কার্যক্রম ব্যাহত হওয়ায় কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উদ্ধার অভিযান আপাতত স্থগিত করে আমরা ফিরে যাচ্ছি।

উল্লেখ্য, মঙ্গলবার (২ মার্চ) ভোরে কালারপোল সেতু এলাকায় একটি পিলারের সাথে ধাক্কা লেগে ৭০০ টন পাথরবাহী ট্রলার ডুবে যায়। এতে ট্রলারে থাকা ২৯ জনের মধ্যে ২৭ জন সাঁতরে পাড়ে উঠতে পারলেও দুইজন নিখোঁজ হয়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers