বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

ভারতে অনুপ্রবেশকালে মহেশপুর সীমান্তে আটক ১৩

ঝিনাইদহ প্রতিনিধি ৩ মার্চ, ২০২১, ১৮:৫৩:০৬

  • ছবি : সংগৃহীত

ঝিনাইদহ: মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় নারী-পুরুষ ও দালালসহ ১৩ জন বাংলদেশিকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (২ র্মাচ) দিনগত রাতে মহেশপুর উপজেলার সোলেমানপুর সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

বুধবার (০৩ মার্চ) দুপুর একটার দিকে মহেশপুর ৫৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার কামরাঙ্গীর চরবড় গ্রামের মো. সেলিম শেখ, ভেন্ডাভর  গ্রামের  মো. আবেদ আলী, নবীনগর গ্রামের মো. নিরব হোসেন, একই গ্রামের মো. আলম দেওয়ান, চাঁদপুর জেলার রামচন্দ্রপুর গ্রামের নজরুল ইসলাম, হবিগঞ্জ জেলার নয়াপাড়া গ্রামের শামছুন নেহার ও মো. সাইফুল ইসলাম, বগুড়া জেলার বেজোড়া গ্রামের লাভলী আক্তার, বাগেরহাট জেলার পশ্চিম খুন্তাকাটা গ্রামের মো. জলিল হাওলাদার, তার স্ত্রী মমতাজ বেগম ও ছেলে মো. মাসুদ হাওলাদার, একই জেলার চরহুগলা বুনিয়া গ্রামের মো. শেখ আব্বাস আলী এবং ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বেগমপুর গ্রামের মো. সুজন আলী। এদের মধ্যে সুজন আলী তাদের ভারতে অনুপ্রবেশে সহায়তা করছিলেন। 

আটক ব্যক্তিদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করার অভিযোগে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় মহেশপুর থানায় মামলা দায়ের করা করেছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers