বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

দেশ আজ দুই ভাগে ভাগ হয়ে গেছে : সেলিম

নিউজজি প্রতিবেদক ৫ মার্চ, ২০২১, ১৪:৫৯:১১

  • ছবি: নিউজজি

ঢাকা: দেশ আজ দুই ভাগে ভাগ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে আয়োজিত মশাল মিছিল থেকে ছাত্র ইউনিয়ন ও ফ্রন্টের গ্রেপ্তার ৭ ছাত্রনেতার মুক্তির দাবিতে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মুজাহিদুল সেলিম বলেন, একদিকে এক শতাংশ লুটেরা ধনিকশ্রেণি, আরেকদিকে ৯৯ শতাংশ বঞ্চিত মানুষ, সরাসরি লড়াই চলছে। আমরা কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে প্রকাশ্যে ঘোষণা করছি, আমরা তোমাদের সঙ্গে যুদ্ধ করার জন্য প্রস্তুত। আমরা তোমাদেরকে চ্যালেঞ্জ দিয়ে জানাতে চাই, এক শতাংশের দখলে আমরা দেশকে থাকতে দেবো না।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, গ্রেপ্তার সাতজন কমরেডসহ রুহুল আমিনের মুক্তিই আমাদের আন্দোলনের শেষ লক্ষ্য নয়। অবশ্যই এটা আদায় না হওয়া পর্যন্ত একের পর এক কর্মসূচির মাধ্যমে আমাদের লড়াই আমরা চালিয়ে যাবো। আমরা হুঁশিয়ার করে বলতে চাই, একদিন না একদিন এই বামপন্থীরা ক্ষমতায় আসবে। সেটার জন্য আমরা প্রস্তুত হচ্ছি।

সমাবেশে অন্যান্যের মধ্যে সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির ও প্রেসিডিয়াম সদস্য আব্দুল্লাহ আল কাফি রতনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজজি/টিবিএফ

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers