বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ , ৩ রমজান ১৪৪২

দেশ

বাংলাদেশ সব ক্ষেত্রেই অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে : ড. মোমেন

নিউজজি প্রতিবেদক ৬ মার্চ, ২০২১, ১৮:১৩:৫২

  • ছবি: সংগ্রহ

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, স্বল্প আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ আমাদের জন্য বড় সুখবর। শনিবার (৬ মার্চ) রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় মাঠে পররাষ্ট্র মন্ত্রণালয় ও কূটনৈতিক বিষয়ক সাংবাদিকদের সংগঠন ডিক্যাবের প্রীতি ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে ড. মোমেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমাদের অনেক সুখবর আসছে। এ বছর স্বল্প আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ আমাদের জন্য বড় সুখবর।

তিনি বলেন, বাংলাদেশ সব ক্ষেত্রেই অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। এমনকি ক্রিকেট খেলা যাদের হাত ধরে এসেছে তাদেরও এখন ধরাশায়ী করে টিম বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে চলছে তার গতি কেউ আটকাতে পারবে না।

ম্যাচ শেষে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন বলেন, স্পোর্টস ডিপ্লোম্যাসির অংশ হিসেবে এ রকম বিভিন্ন খেলার প্রীতি ম্যাচ আয়োজন করা হচ্ছে।

প্রীতি ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সর্বোচ্চ ৫২ রান করেন ওপেনার জিসান। জবাবে ১৩ ওভারে ১০৮ রানে অলআউট হয় ডিক্যাব পরিবার।

নিউজজি/টিবিএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers