বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ , ৩ রমজান ১৪৪২

দেশ

মনোহরদীতে ড্রাম ট্রাকচাপায় নিহত ২

নরসিংদী প্রতিনিধি ৬ মার্চ, ২০২১, ২০:২৫:১১

  • মনোহরদীতে ড্রাম ট্রাকচাপায় নিহত ২

নরসিংদী: মনোহরদীতে ড্রাম ট্রাকচাপায় মামুন ও আছিয়া বেগম নামে সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। শনিবার (৬ মার্চ) সকালে উপজেলার ঢাকা-কিশোরগঞ্জ সড়কের কোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও আছিয়া বেগম নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী। আহতরা হলেন- আলামীন, আলেয়া বেগম, শহিদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। ড্রাম ট্রাকটি কোণাপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুন মারা যায় এবং অপর চার যাত্রী গুরুতর আহত হয়। এ সময় পথচারীরা আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক আছিয়াকে মৃত ঘোষণা করেন এবং বাকিদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। 

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান জানান, দুর্ঘটনার পর ঘাতক ড্রাম ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গেছে। তবে ট্রাকটি শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers