বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

নারায়ণগঞ্জে সড়কে আগুন জালিয়ে হকারদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৭ মার্চ, ২০২১, ১৯:৫৭:৫৭

  • ছবি : নিউজজি

নারায়ণগঞ্জ: হকারদের নেতা আসাদুজ্জামানকে আটক করা হয়েছে গুজবে রোববার (৭ মার্চ) সন্ধ্যা থেকে কয়েক দফা শহরে আগুন জালিয়ে বিক্ষোভ করেছে। ওই সময়ে প্রধানতম বঙ্গবন্ধু সড়কে প্রায় আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় তীব্র যানজট দেখা দেয়।

জানা গেছে, হকারদের ফুটপাতে বসার দাবিতে গত কয়েকদনি ধরেই বিক্ষোভ করে আসছে হকারদের একটি অংশ। রোববার বিকেলে তারা শহরে বিক্ষোভ মিছিল করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় হকারদের একটি অংশ আবারো ফুটপাত দখল করার চেষ্টা করে। ওই সময়ে পুলিশ তাদের বাধা দিয়ে সরিয়ে দেয়। মৃদু লাঠিচার্জও করে। তখন হকার নেতা আসাদুজ্জামান আসাদকে আটক করা হয়েছে খবর ছড়িয়ে পড়লে হকাররা ক্ষুব্ধ হয়ে উঠে।

এর জের ধরে হকাররা বঙ্গবন্ধু সড়কে মর্ডান ডায়াগনস্টিক সেন্টারের সামনে যান চলাচল বন্ধ করে দেয়। তারা সড়কের মধ্যে অবস্থান নিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। পুলিশ খবর পেয়ে সেখান থেকে হকারদের সরিয়ে দিলে তারা উল্টো চড়াও হয়। পুলিশকে মারধর করার চেষ্টা করে।

এ বিষয়ে ওসি শাহ জামান জানান, হকাররা নিষেধাজ্ঞা উপেক্ষা করে ফুটপাত দখল করার চেষ্টা করলে তাদের সরিয়ে দেয়া হয়। পরে পুলিশ সেখানে গিয়ে আগুন নিভায়। কোনো ভাবেই হকারদের ফুটপাত দখল করে মানুষের চলাচলকে ব্যাঘাত করতে দেয়া হবে না বলে জানান তিনি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers