বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

নবীগঞ্জে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে আহত ২০

নিউজজি ডেস্ক ৭ মার্চ, ২০২১, ২০:২১:৩৭

  • ছবি : সংগৃহীত

ঢাকা: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মডেল বাজার এলাকায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ২০জন আহত হয়েছে। রোববার (৭ মার্চ) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকার চালক রুজেল আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত প্রাইভেটকার চালক রুজেল ওসমানীনগর উপজেলার বাঘলপুর গ্রামের বাসিন্দা।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সিলেট থেকে কুমিল্লাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারটির সাথে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকার চালকসহ বাসের যাত্রীসহ ২০ জন আহত হয়।

এ সময় তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠান। আহত বাসযাত্রীদের পরিচয় জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত প্রাইভেটকার চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers