বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

দেশ

তিস্তা নিয়ে আপস হবে না, এটা উত্তরবঙ্গের হিস্যা : মমতা

নিউজজি ডেস্ক ৭ মার্চ, ২০২১, ২১:০৭:৫৮

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন নিয়ে টানটান উত্তেজনা চলছে।  কলকাতায় যখন মোদির ব্রিগেড সমাবেশ চলছে, ঠিক তখনই শিলিগুড়িতে মোদির বিরুদ্ধে পথে নামলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

রোববার ব্রিগেড থেকে যা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শিলিগুড়ি থেকে তার উত্তর দিলেন মমতা। বললেন, মোদি যখন ফাঁকা ব্রিগেডে, আমি তখন রাস্তায়। কারণ রাস্তাই আমাকে রাস্তা দেখায়।

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এদিন দার্জিলিং মোড় থেকে ভেনাস মোড় পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার হাঁটেন তৃণমূল নেত্রী। এরপর সফদর হাসমি চকে সভা করেন মমতা। আর সেই সভা থেকেই প্রধানমন্ত্রী মোদিকে তীব্র আক্রমণ করলেন মমতা।

শিলিগুড়িতে দাঁড়িয়ে মমতা সাফ জানিয়ে দিলেন, তিস্তা নিয়ে কোনো আপস হবে না। বাংলা ও উত্তরবঙ্গের মানুষের হিস্যা তিস্তা।

নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে মমতা বলেন, হঠাৎ করে বলে দিল তিস্তার জল দিয়ে দাও। আরে ভাই, রাজ্যকে জিজ্ঞেস করল না।  আমার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক সবচেয়ে ভালো। সেখানকার প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানাই, সালাম জানাই। এখানে রাজ্য সরকার আছে। আর তুমি রাজ্য সরকারকে বিক্রি করে দেবে? অতো সস্তা নয়, ভাই। অতো সস্তা নয়। তিস্তা উত্তরবঙ্গের হিস্যা। এটা হবে না।

এ সময় তিস্তা নিয়ে নিজের অবস্থান জানিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আমি তো বলিনি জল দেব না। কিন্তু আমি খাব, তারপরে তো দেব। আমার ঘরে থাকবে, তারপরে তো আমি দেব।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers