শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ , ২৬ রমজান ১৪৪২

দেশ

মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরো এক মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১০ এপ্রিল, ২০২১, ১৭:৪৬:৪০

  • ফাইল ছবি

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। গতকাল শুক্রবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় এ মামলা করেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন। একই সময়ে নাসির আরো দুটি মামলা করেন হেফাজত এবং বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে।

মাওলানা মামুনুল হকের রিসোর্টকাণ্ড এবং আওয়ামী লীগের অফিসসহ বাড়িঘরে হামলার ঘটনায় এ নিয়ে ছয়টি মামলা হল সোনারগাঁও থানায়। এর মধ্যে একটি মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন বাদী হয়ে হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করে মামলা করেছেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ আনা হয়েছে। হেফাজত ও বিএনপির ১১১ জন নেতাকর্মীর নাম উল্লেখ রয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে তিন শতাধিক। এছাড়া সাতজনের নাম উল্লেখসহ ৫০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য চেষ্টা করছে।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে নারী নিয়ে অবস্থানকালে স্থানীয়রা মাওলানা মামুনুল হকে অবরুদ্ধ করে হেস্তনেস্ত করা হয়। সঙ্গে থাকা নারী সম্পর্কে জানতে চাইলে তাঁকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুনুলকে তাদের হেফাজতে নেয়। পরে মামুনুল হকের এই ঘটনা জানাজানি হলে নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে তাদের দলীয় নেতাকর্মী রয়েল রিসোর্টে ভাঙচুর করে ভেতর থেকে মামুনুল হক ছিনিয়ে নিয়ে যায়। এলাকাবাসী ও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ধাওয়া- পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, পুলিশের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers