বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

দেশ

মাদারীপুরে ৩০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি ১৪ এপ্রিল, ২০২১, ১৬:৫৫:৪৯

  • ছবি : নিউজজি

মাদারীপুর: কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর দুটি ইউনিয়নের তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে প্রথমে কয়ারিয়া রামারপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ফুকু।

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় পরে সাহেবরামপুর ক্ষুদ্রচর এলাকায় ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক জেলা প্রশাসক ও উপ সচিব মো. মজিবর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজ শেখ, অত্র সংগঠনের উপদেষ্টা এম.আর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক বেলাল রিজভী, উপদেষ্টা সদস্য সাগর হোসেন তামিম, ইমদাদুল হক মিলন, আ. সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদসহ অনেকেই।

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ৮ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি তেল, এক কেজি ছোলা, চিড়া, চিনি ও দুই কেজি আলু বিতরণ করা হয়েছে।

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান ও লকডাউনে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারগুলো।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers