শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

দেশ

তেজগাঁও থেকে ডিবিতে নেয়া হবে মামুনুলকে

নিউজজি প্রতিবেদক ১৮ এপ্রিল, ২০২১, ১৫:১৬:২৭

  • ছবি: সংগৃহীত

ঢাকা: তেজগাঁও থেকে ডিবি কার্যালয়ে নেয়া হবে মামুনুলকে। তেজগাঁও থানা কমপ্লেক্স প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং তার মামলার ব্যাপারে সিদ্ধান্ত হওয়ার পরে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ সূত্র‌।

মোহাম্মদপুর থানায় ২০২০ সালের হামলা-ভাঙচুরের একটি মামলায় মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সাম্প্রতিক সময়ে নাশকতার মামলা এবং রিসোর্টকাণ্ডে দায়েরকৃত মামলায় তাকে আসামি দেখানো হবে। তাকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেয়া হবে। সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন-উর রশিদ।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতা প্রাণহানি এবং ঢাকার পল্টন থানায় হামলাসহ বেশকিছু নাশকতার ঘটনায় তদন্ত চলার পাশাপাশি মামুনুলের ওপর নজরদারি করা হচ্ছিল। তদন্তে তার সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে‌।

এদিকে, গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, তেজগাঁও বিভাগের সঙ্গে গোয়েন্দা পুলিশ যৌথভাবে নজরদারি করে মামুনুলকে গ্রেপ্তার করা হয়েছে।  কোন মামলায় গ্রেপ্তার দেখানো হবে এবং রিমান্ড চাওয়া হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তাকে ডিবি কার্যালয় নেয়া হতে পারে।

অন্যদিকে, ডিসি তেজগাঁও জানিয়েছেন, ইতোমধ্যে মামুনুলকে তেজগাঁও থানায় নেয়া হয়েছে। ডিবিতে নেয়া হবে কি না এখনো সিদ্ধান্ত হয়নি।

ডিবির একাধিক সূত্র জানায়, মামুনুলকে একাধিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হবে। অন্যদিকে, মামুনুল গ্রেপ্তারের পর কেউ উত্তেজনা ছড়াতে পারে কি না সে ব্যাপারে বিশেষ নজরদারি রাখা হয়েছে। মোহাম্মদপুর বারিধারা এবং যাত্রাবাড়ী এলাকায় বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers