বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

দেশ

লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় ৬ নারী আহত

নড়াইল প্রতিনিধি ১৯ এপ্রিল, ২০২১, ১৪:০৭:৫০

  • ছবি : নিউজজি

নড়াইল: লোহাগড়ার পাংখারচর কাজিপাড়া গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৬ নারী আহত হয়েছে। আহতদের লোহাগড়া হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচর (কাজিপাড়া) গ্রামে জমি-জমা সংক্রান্ত আকিদুল কাজীর সাথে একই গ্রামের ইমরান কাজীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত রোববার (১৮ এপ্রিল) বিকালে ইমরান কাজীর বাড়িতে এলাকার নারীরা স্থানীয় সাংবাদিকদের কাছে তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন। সাংবাদিকরা এলাকা ত্যাগ করে চলে আসলে বিকাল সাড়ে ৬টার দিকে লিচু কাজীর নেত্বতে নারীদের ধাওয়া করে বেধড়ক মারধর করে। এ সময় ছয় নারী আহত হয়।

আহতরা হলেন- নাজমা বেগম মিনা বেগম, শারমিন বেগম, পপি খানম, মীরা বেগম, আয়শা বেগম। আহতদের লোহাগড়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. দিব্যদ্রনাথ জানান চার জনের অবস্থা আংশাকা জনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি তদন্ত মাহমুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমান পরিস্থিতি শান্ত, এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers