বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

দেশ

শ্রমিকদের মাঝে মাস্ক, সাবান, পানি ও শুকনো খাবার বিতরণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ১৯ এপ্রিল, ২০২১, ১৫:৪৭:৪০

  • ছবি : নিউজজি

নাটোর: গুরুদাসপুর উপজেলার চলনবিল অঞ্চলে শুরু হয়েছে ধান কাটা। চলনবিলের মাঠ জুড়ে রয়েছে ধান। বিভিন্ন জায়গা থেকে এসেছে শ্রমিকরা। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ধান কাটা শ্রমিকদের মাঝে মাস্ক, সাবান, পানি ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও গুরুদাসপুর থেকে যারা বিভিন্ন এলাকায় ধান কাটতে যাচ্ছে তাদেরকেও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে গুরুদাসপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল রুহাই এলাকায় প্রায় তিন শতাধিক শ্রমিকদের মাঝে ওই সামগ্রী তুলে দেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. আবু রাসেল, কৃষি কর্মকর্তা মো. হারুন-অর রশিদসহ আরো অনেকে।

ইউএনও মো. তমাল হোসেন জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রত্যেক কৃষককে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও মাঠে গিয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং শুকনো খাবার দেয়া হয়েছে। অন্য জেলা থেকে আসা শ্রমিকদের বাসস্থানের ব্যবস্থা করা হয়েছে। কৃষক তার ধান কেটে ঘরে না উঠানো পর্যন্ত তাদের সার্বিক ভাবে সহযোগিতা করা হবে বলেও জানান তিনি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers