বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮ , ২৪ রমজান ১৪৪২

দেশ

চট্টগ্রাম নগরীর কয়েকটি এলাকাকে ‘রেড জোন’ ঘোষণা

চট্টগ্রাম প্রতিনিধি ২০ এপ্রিল, ২০২১, ১১:৪৭:৩০

  • ইন্টারনেট থেকে

চট্টগ্রাম: করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় চট্টগ্রাম নগরীর কয়েকটি এলাকাকে রেড জোন ঘোষণা করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) দুপুর থেকে চকবাজারের জয়নগর এক নম্বর গলি, খুলশী থানার ১৩ নম্বর ওয়ার্ডের এসবি নগর, ওয়ারলেস, কুসুমবাগ আবাসিক এলাকাকে রোড জোনের আওতায় এনে মাইকিং করে ও ব্যানার ঝুলিয়ে দেয় পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মো. শামসুল আলম বলেন, চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় করোনার সংক্রমণ বেশি, সেসব এলাকাকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। প্রাথমিকভাবে নগরীর চারটি এলাকাকে রেড জােন হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সিএমপি সূত্রে জানা যায়, কোনো এলাকায় করোনা সংক্রমণ পরীক্ষায় লাখে ৬০ জনের বেশি শনাক্ত হলে, সেই এলাকাকে রেড জোন ধরা হবে। তিন থেকে ৫৯ জন হলে ইয়োলো জোন হিসেবে চিহ্নত করা হবে।

জানা গেছে, নগরীর চকবাজারের জয়নগর এক নম্বর গলি, খুলশী থানার ১৩ নম্বর ওয়ার্ডের এসবি নগর, ওয়ারলেস, কুসুমবাগ আবাসিক এলাকা, ১৪ নম্বর লালখানবাজার ওয়ার্ডের টাংকির পাহাড়, বাঘঘোনা, হাইলেভেল রোড ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ কলােনিকে রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। এসব এলাকায় করোনার সংক্রমণ বেশি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান বলেন, করােনা রােগী বেশি পাওয়ায় থানার কয়েকটি এলাকাকে রেড জােন ঘােষণা করা হয়েছে। রেড জোন এলাকায় মানুষের চলাফেরায় কড়াকড়ি আরোপ করা হয়েছে। মানুষকে সচেতন করতে মাইকিং করা হচ্ছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers