রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

দেশ

গরু চোর সন্দেহে ৩ নারীসহ গণপিটুনিতে আহত ৬

মুন্সিগঞ্জ প্রতিনিধি ৭ মে, ২০২১, ১১:২২:৩৮

  • গরু চোর সন্দেহে ৩ নারীসহ গণপিটুনিতে আহত ৬

মুন্সিগঞ্জ: সিরাজদিখানে গরু চোর সন্দেহে তিন নারীসহ ছয়জনকে গণপিটুনিতে আহত করেছে এলাকাবাসী। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার (৬ মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার বাসাইল ইউনিয়নের সিংগারডাক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শরিয়তপুর জেলার নড়িয়া থানার ডৈরশ্বর গ্রামের আলী মোহাম্মদ মিয়ার ছেলে ইমন মিয়া, ময়মনসিং জেলার রাগাই ছোটি গ্রামের রফিক মিয়ার ছেলে নয়ন মিয়া, একই এলাকার রফিক মিয়ার স্ত্রী নার্গিস, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার আবুল কালামের স্ত্রী জেসমিন, ঢাকার যাত্রাবাড়ী এলাকার লোকমান মিয়ার ছেলে জনি, কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মমিন মিয়ার স্ত্রী বেবি।

এদের মধ্যে জনি ও নার্গিসের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী চার জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, আমার এখানে ৬ জন আসছিল ৪ জন ভর্তি আছে আর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে এবং মুমুর্ষ অবস্থায় দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে। আর বাকি ৪ জনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা সুস্থ হলে জানা যাবে গরু চোর কি না।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers