সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ

লকডাউন ও রোজার শুরু থেকে অসহায়দের পাশে কাউন্সিলর মানিক

নিউজজি প্রতিবেদক ৭ মে, ২০২১, ২৩:৪৯:০২

  • ছবি: নিউজজি২৪

ঢাকা: প্রতিদিনের মতো দুঃস্থ-অসহায় ও গরিব-দুখীদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ হাসিবুর রহমান মানিক। জানা যায়, লকডাউনের সংকট ও রোজা শুরু থেকে অসহায়দের পাশে থেকে সেবা করে যাচ্ছে এ জনপ্রতিনিধি।

দেখা যায়, কাউন্সিলর মানিক সরকার ঘোষিত লকডাউনের  শুরু থেকেই প্রতিদিন দুস্থ অসহায়দের মাঝে ইফতার বিতরণ ও বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। এরই ধারাবাহিকতায় আজ ২৬ নং ওয়ার্ড এলাকার  বিভিন্ন জায়গায় অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেন অত্র এলাকার এ কাউন্সিলর।

জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে তিনি অসহায় ও দুস্থদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। এরপর রমজানের প্রতিটা দিনে তিনি দুস্থ অসহায়দের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

এদিকে রমজান অন্যদিকে মহামারী করোনা ভাইরাসের প্রভাবের কারণে সংকটের মুখে পড়ছে সাধারণ মানুষ। তার এলাকায় যাতে কারো অসুবিধা না হয় সেজন্য সব সময় মাঠে তৎপর থেকে জনসেবা করে যাচ্ছেন তিনি।

ইফতার বিতরনের সময় দেখা যায়, কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক অত্র এলাকার রিক্সাচালক, অসহায় দুস্থ ও সাধারণ মানুষদের ডেকে ডেকে এ ইফতার সামগ্রী প্রদান করেন।

এ বিষয়ে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক বলেন, আমি এলাকার জনপ্রতিনিধি বিভিন্ন সংকটে সাধারণ মানুষের পাশে থাকা আমার দায়িত্ব এবং কর্তব্য। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনার সংক্রমণ রোধে এবং সংকট কাটাতে আমি আমার দায়িত্ব পালন করে যাচ্ছি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers