সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ

নারায়ণগঞ্জে অপহৃত যুবক টাঙ্গাইল থেকে উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি ৮ মে, ২০২১, ০০:০০:২৬

  • নারায়ণগঞ্জে অপহৃত যুবক টাঙ্গাইল থেকে উদ্ধার

টাঙ্গাইল: নারায়ণগঞ্জ থেকে অপহরণের ১৬ ঘণ্টা পর মো. আবির (২৫) নামের এক যুবককে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) রাত পৌনে ৩টায় তাকে টাঙ্গাইলের ঘাটাইলের দেওপাড়া থেকে উদ্ধার করে র‌্যাব-১২। র‌্যাব-১২’র সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত আবির চট্টগ্রামের সন্দীপ থানার সারিকাইত গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তিনি নারায়ণগঞ্জের সিরাজ টাওয়ারের দু’তলায় বসবাস করতেন।

র‌্যাব-১২ জানায়, ফেসবুকের মাধ্যমে এক বছর আগে যুবক সুজনের সঙ্গে বন্ধুত্ব হয় মো. আবিরের। বন্ধুত্বের সূত্র ধরে কাপড়ের ব্যবসা করার কথা বলে তাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করা হয়। এরপর তাকে শারীরিকভাবে নির্যাতন ও পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ বিষয়ে পরিবার নারায়ণগঞ্জের আদমজীনগরে র‌্যাব-১১ এর কাছে একটি লিখিত অভিযোগ করেন। পরে র‌্যাব-১২’র সিপিসি-৩’র কোম্পানি তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহৃতের অবস্থান ঘাটাইলের দেওপাড়ায় বলে নিশ্চিত হন।

বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা দেওপাড়া পাহাড়িয়া এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মো. আবিরকে দেওপাড়া বাজারের পাশে নির্জন জায়গায় ফেলে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে মো. আবিরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers