রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

দেশ

হত্যাচেষ্টা মামলাটি তুলে নিতে হুমকি দিচ্ছে প্রতিপক্ষ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ১৮ মে, ২০২১, ১৩:৫৫:৫৮

  • ছবি : নিউজজি

নাটোর: পাউবোর সাবেক নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা হত্যাচেষ্টা মামলাটি তুলে নিতে হুমকি দিচ্ছে প্রতিপক্ষরা। শনিবার (১৫ মে) সন্ধায় সালিশে ডেকে চারজনকে কুপিয়ে যখমের ঘটনায় ওই মামলাটি দায়ের করেছেন ভুক্তভোগি জামিরুল ইসলাম।

এ ঘটনায় গুরুতর আহত আতাউর গণিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতলে চিকিৎসা দেয়া হচ্ছে। হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত ৮ জনের মধ্যে প্রকৌশলী সাজেদুর রহমানসহ চারজন জেল হাজতে আছে। তবে প্রভাবশালী প্রতিপক্ষ মামলাটি তুলে নিতে হুমকি অব্যহত রেখেছেন। এ কারণে ভুক্তভোগি জামিরুলরা এলাকা ছেড়ে অন্যত্র অবস্থান করছেন। জামিরুল ও প্রতিপক্ষ সাজেদুর রহমানদের বাড়ি গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ঝাকড়া-সোনাবাজু গ্রামে।

মামলার বাদি জামিরুল ইসলাম অভিযোগ করেন, তার আত্মীয় আতাউরের ১৪০ শতাংশের একটি পুকুর সাজেদুরকে লিজ দেয়া ছিল। কিন্তু লিজের টাকা সময় মতো পরিশোধ না করে পুকুরটি জবর দখলে রেখেছিলেন সাজেদুর। পুকুরটি ফিরিয়ে দেয়ার কথা বলে শনিবার সন্ধায় সোনাবাজু বাজারে ডেকে নিয়ে অতর্কিত হামলা চালান সাজেদুরের লোকজন।

তিনি আরো অভিযোগ করেন, পাউবোর সাবেক নির্বাহী কর্মকর্তা সাজেদুর রহমানের ছেলে প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা মামলাটি ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে। এখন অভিযুক্তের লোকজন মামলাটি তুলে নিতে প্রাণনাশের ভয়ভিতি দেখাচ্ছে। তাছাড়া সাজেদুর রহমানের বিরুদ্ধে অন্যের জমি দখল, ঘুষ-দূর্ণীতিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুরে গুরুদাসপুরে সংবাদ সম্মেলন ডেকে এসব অভিযোগ করেন ভুক্তভোগিরা।

সম্মেলনে চিকিৎসাধীন আতাউর গণির স্ত্রী সবর্ণা খাতুন বলেন, গুরুতর আহত স্বামীকে শনিবার মধ্যে রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু প্রভাবশালী সাজেদুরের জামিনের জন্য ১৬ মে কৌশলে তাদের অগচরে আতাউরকে হাসপাতাল থেকে বের করে দিয়েছিলে সাজেদুরের ছেলে আসিফ রায়হান।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, অন্য অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাছাড়া ভুক্তভোগিদের সর্বোচ্চ আইনি সেবা দেয়া হচ্ছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers