সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ

২০ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ১৮ মে, ২০২১, ১৫:১৫:৪৫

  • ছবি : নিউজজি

নওগাঁ: বদলগাছীতে শেষ রক্ষা হলোনা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাদেক আলীর। সোমবার (১৭ মে) বিকাল সাড়ে ৪টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর এলাকা থেকে ২০ বছর পর গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সাদেক আলী উপজেলার পাহাড়পুর ইউপির চাঁপাডাল গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। তার বিরূদ্ধে বিগত ০৭/১০/২০০১ইং সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা হয়। বিজ্ঞ আদালত তার অনুপস্থিতিতে যাবজীবন কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত বছর স্বশ্রম কারাদন্ড প্রদান করেন। উক্ত আসামি মামলার পর থেকে ১০ বছর নেপালে এবং ১০ বছর দেশের বিভিন্ন জেলা-উপজেলায় পলাতক ছিল।

পরবর্তীতে নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল এটিএম মাইনুল ইসলাম এর তত্ত্বাবধানে বদলগাছী থানার অফিসার ইনর্চাজ মো. আতিকুল ইসলাম এর প্রচেষ্টায় এসআই আব্দুল আজিজ, এসআই ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তির সহায়তায় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার মিরপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুল ইসলাম জানান, আসামি সাদেক আলী দীর্ঘ ২০ বছর পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers