মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

দেশ

মাদারীপুরে দুই গ্রুপের সংগর্ষে পুলিশসহ আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি ১২ জুন, ২০২১, ১৭:১৯:৪৮

365
  • মাদারীপুরে দুই গ্রুপের সংগর্ষে পুলিশসহ আহত ১৫

মাদারীপুর: একই স্থানে মানববন্ধন আয়োজনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার (১২ জুন) ঢাকা-বরিশাল মহাসড়কের কলাবাড়ি স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আটটি মোটরসাইকেল ও বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাবা বীর মুক্তিযোদ্ধা মৌলভী আছমত আলী খানকে নিয়ে কটূক্তি করায় মাদারীপুরে বেশ কিছুদিন ধরে মানববন্ধন করছেন তার সমর্থকরা। শনিবার কটূক্তিকারী জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লার পদত্যাগের দাবিতে মহাসড়কের কলাবাড়ি স্ট্যান্ড এলাকায় মানববন্ধন আয়োজন করে শাজাহান সমর্থকরা। একই স্থানে শাহাবুদ্দিন মোল্লার সমর্থকরা মানববন্ধন করতে গেলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় আটটি মোটরসাইকেল ও আশপাশের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় দুই পুলিশসহ ১৫ জন আহত হয়।

মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers