বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া

নিউজজি প্রতিবেদক ১৯ জুন, ২০২১, ২০:৫০:৫৯

  • ছবি : সংগৃহীত

ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে গুলশানের বাসা ‘ফিরোজায়’ ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার (১৯ জুন) রাত ৮টা ৩৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজায় আসেন তিনি। এ সময় তার সঙ্গে কাজের সহকারী ফাতেমাও ছিলেন। আজ রাত সোয়া ৮টার দিকে এভারকেয়ার হাসপাতাল থেকে গাড়িতে করে তিনি বাসার উদ্দেশে রওনা হন।  

এর আগে, দীর্ঘদিন চিকিৎসা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাত ৮টার পর বাসায় ফিরছেন বলে জানান দলটির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান। শনিবার (১৯ জুন) সন্ধ্যায় নিউজজিকে এ তথ্য জানান তিনি।

শায়রুল কবির খান জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ২৭ এপ্রিল করোনাভাইরাস পজিটিভ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। শনিবার রাত ৮টার পর তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরবেন।

জানা গেছে, গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। একইসঙ্গে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজার আরো আটজন ব্যক্তিগত স্টাফও করোনা আক্রান্ত হন। তারা সবাই বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

এরপর ১৪ এপ্রিল রাতে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়। পরে তিনি আবার বাসায় ফিরে যান। তবে শারীরিক অবস্থার অবনতি হলে গত ২৮ এপ্রিল তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। এভারকেয়ারে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ মে তিনি করোনামুক্ত হন। এর পরও তিনি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers