শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

দেশ

খুনিদের ফাঁসির দাবিতে শিক্ষকদের মানববন্ধন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৫:১২:৫৭

  • ছবি : নিউজজি

মাগুরা: মহম্মদপুরের পলাশবাড়ীয়া উত্তর-পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ শিক্ষক সমাজ। সোমবার (২১ জুন) সকালে উপজেলা সদরের বাসস্টান্ড এলাকায় এই মানববন্ধন করা হয়।

এ সময় আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা হত্যাকাণ্ডের বিচার দাবি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এম. রেজাউল করিম চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আর এস কে এইচ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক এ. কে. এম নাসিরুল ইসলাম, কাজী সালিমা হক মহিলা কলেজের সহকারি অধ্যাপক এস. এম ইউনুস আলী, ধোয়াইল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বসুর ধুলজুড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুর রহমান, শরীফ মাহাবুবুর রহমান ও মহম্মদপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলিমুজ্জামান প্রমুখ বক্তব্য দেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এদিকে, শিক্ষক আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা হত্যার ঘটনায় তার স্ত্রী শাহিদা বেগম বাদি হয়ে ৬ জনকে আসামি করে সোমবার সকালে মহম্মদপুর থানায় মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে ৩ জন আসামিকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জুন বিকালে পূর্ববিরোধের জেরে আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা নামে ওই স্কুল শিক্ষককে মসজিদের ভেতরে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। নিহত স্কুল শিক্ষক ওই গ্রামের মৃত আবদুল হক মোল্যার ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই গ্রামের ৩ ব্যক্তিকে আটক করেছে। তারা হলো-কুদ্দুস মোল্যার ছেলে রাসেল, শুকুর মোল্যার ছেলে কামরুল ও বাদশা মোল্যার ছেলে সোহেল।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস জানান, এ বিষয়ে মামলা হয়েছে। ৩ জনকে আটক করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers