শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

দেশ

লক্ষ্মীপুর আ.লীগ সভাপতির গাড়িতে হামলা, আহত ১০

লক্ষ্মীপুর প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৭:১৪:৪৬

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়সহ কয়েকটি দোকান ভাঙচুর এবং ১০ নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। সোমবার (২১ জুন) দুপুর দেড়টার দিকে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উত্তর চরপাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের অদূরে এ ঘটনা ঘটে।

কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল আহমেদ রতন ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন বাপ্পির নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ রয়েছে।

জানা গেছে, শুরু থেকেই আওয়ামী লীগ নেতা পিংকু তোরাবগঞ্জ ইউনিয়নের নৌকার প্রার্থী মির্জা আশরাফুল জামাল রাসেলের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছেন। রাসেলের প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান চেয়ারম্যান রতন (ঘোড়া)। সোমবার সকাল ৮টা থেকে তোরাবগঞ্জসহ কমলনগর-রামগতি উপজেলার ৬ ইউনিয়ন ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের ভোট গ্রহণ চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নির্বাচনি কেন্দ্রের পরিস্থিতি পরিদর্শনে আওয়ামী লীগ নেতা পিংকু দুপুরে তোরাবগঞ্জে আসেন। পরে তিনি ওই কেন্দ্রের অদূরে নেতাকর্মীদের নিয়ে বসে ছিলেন। একপর্যায়ে রতনসহ যুবলীগের নেতাকর্মীরা তার গাড়িতে হামলা চালায়। এ সময় ইটপাটকেল মেরে পিংকুর গাড়ির সামনের ও পাশের কাঁচ ভেঙে ফেলে। একই সময় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের ব্যক্তিগত গাড়িতেও হামলা করা হয়।

তবে স্বতন্ত্র প্রার্থী ফয়সল আহমেদ রতন বলেন, সাংবাদিক আব্বাস আমার সাথে সকাল থেকে ছিল। ঘটনার সময় আব্বাসসহ আমি অন্য একটি কেন্দ্রে ছিলাম। কে গাড়ি ভাঙচুর করেছে, আমি জানি না। আমি এখন আত্মগোপনে আছি।

আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক পিংকু বলেন, রতন-বাপ্পি বাহিনী অতর্কিত হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে আমাদেরকে হত্যাচেষ্টা চালিয়েছে। তারা দলীয় কার্যালয় ও নেতাকর্মীদের মারধর করে। তারা ত্রাস সৃষ্টি করেছে। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান বলেন, যুবলীগের আহ্বায়ক বাপ্পি নৌকার বিরুদ্ধে নির্বাচন করছেন বলে শুনেছি। বিষয়টি তদন্ত করা হবে।

প্রসঙ্গত, রতন গেল ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থী কমলনগর উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীর পক্ষে কাজ করেছেন। এতে এবার আওয়ামী লীগ থেকে মনোনয়নের ব্যাপারে তার জন্য সুপারিশ করা হয়নি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers