বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

দেবীগঞ্জে করোনায় এক নারীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৭:২০:১৩

  • ছবি : ইন্টারনেট

পঞ্চগড়: দেবীগঞ্জে করোনা আক্রান্তের ৫ দিন পর আফরোজা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। এনিয়ে পঞ্চগড় জেলায় করোনায় মৃতের সংখ্যা দাড়িয়েছে ২১ জন। সোমবার (২১ জুন) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপরিগঞ্জ ইউনিয়নের দহলা খাগড়াবাড়ি হাজিপাড়া গ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যায়। মৃত আফরোজা বেগম হাজিপাড়া গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী।

সোমবার (২১ জুন) দুপুরে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান করোনা আক্রান্ত হয়ে ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ ও সিভিল সার্জন সূত্রে জানা যায়, আফরোজা বেগম নামে ওই নারী মানসিক রোগে ভুগছিলেন। এর মাঝে শারিরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে গত ১৪ জুন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ১৬ জুন করোনা রিপোর্ট পজেটিভ আসে। শনাক্তের ৫ দিন পর আফরোজা বেগম নিজ বাড়িতে মারা যায়।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, ওই নারীর করোনা শনাক্তের পর স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আইসোলেশনে রাখার জন্য তার বাড়িতে এম্বুলেন্স পাঠানো হলে পরিবারের লোকেরা তার মানসিক সমস্যার কথা বলে বাড়িতেই রেখে দেয়। পরে বাড়িতে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিলো। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers