বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

রৌমারীতে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৭:৩৩:০২

  • রৌমারীতে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যা

কুড়িগ্রাম: রৌমারীতে পরকীয়া প্রেমের জেরে এরশাদুল ইসলাম নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে মাসুদ রানা নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করা হয়। রোববার রাত ৮টা দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিনে এ ঘটনা ঘটে। পরকীয়ায় অভিযুক্ত গৃহবধূর ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

নিহত এরশাদুল উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে। আহত মাসুদ রানা একই গ্রামের ইন্না মিয়ার ছেলে। আর ঘাতক শিহাব একই গ্রামের লিটনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, নিহত এরশাদুল দীর্ঘদিন যাবৎ তার চাচাতো শালক রাশেদুলের স্ত্রী লিমার সাথে পরকিয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে লিমার ছোটভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধাড়ালো ছুড়ি গলায় ঢুকিয়ে আঘাত করলে ঘটনাস্থালে নিহত হয় এরশাদুল। অপরদিকে এরশাদুলের সাথে থাকা মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাথারি কোপ দিয়ে খুন করার চেষ্টা চালায় শিহাব। এ সময় মাসুদ রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ খবর পেয়ে এরশাদুল ইসলামের মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে পুলিশ।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এ ঘটনায় অভিযুক্ত শিহাবসহ ২ জনকে আসামি করে নিহতের বাবা রৌমারী থানায় মামলা দায়ের করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers