বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

হাইমচরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভোরের আলোর’ উদ্যোগে রাস্তা সংস্কার

চাঁদপুর প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৯:১৬:২৮

  • ছবি: নিউজজি২৪

চাঁদপুর: চাঁদপুরের হাইমচরে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‌'ভোরের আলোর' উদ্যোগে রাস্তা সংস্কার করা হয়েছে। সোমবার ২১ জুন সকাল ১০ টায় হাইমচর উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চাঁদ তারা জামে মসজিদের সামনে থেকে নূর জামাল ছৈয়াল বাড়ি পর্যন্ত রাস্তার সংস্কার কাজ করা হয়।

জনগণকে এ ভোগান্তির হাত থেকে রক্ষা পেতে সোমবার (২১ জুন) সকাল ১০ ঘটিকায় হাইমচর উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চাঁদ তারা জামে মসজিদের সামনে থেকে নূর জামাল ছৈয়াল বাড়ি পযন্ত রাস্তার সংস্কার কাজ করা হয়েছে।

এসম সংগঠনটির উদ্যোগে সংগঠনের সম্মানিত প্রধান উপদেষ্টা ও হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী নির্দেশে বাংলাদেশ রেলওয়ের উপ-প্রকৌশলী মো. আবু জাফর এবং উপদেষ্টা প্রবাসী হুমায়ুন কবির, সভাপতি মো. জসীম উদ্দীন মাস্টার, সাধারণ সম্পাদক মো, ফারুক আহমেদ মাস্টার সহ সংগঠনের সবার সহযোগিতায় রাস্তাতে ইটের রাবিশ ও বালি দিয়ে মেরামত করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মো. জসীম উদ্দীন মাস্টার বলেন, সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থে এ উদ্যোগ নেয়া হয়েছে। দীর্ঘদিন ধরে এটি এই অবস্থায় থাকায় গর্ত অনেক বড় হয়ে যাচ্ছিল। এতে যানবাহন সহ সাধারণ মানুষের চলাচলে কষ্ট হচ্ছিল। তাই আমরা নিজ উদ্যোগে এটি সংস্কার করেছি।

রাস্তা সংস্কার এর সময় উপস্থিত ছিলেন ২নং উওর আলগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মিজানুর রহমান আখন,সংগঠনের সহ-সভাপতি নূরে আলম আখন, ইমরান ছৈয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের মাস্টার,মোঃ মুনছুর খান, সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াদ আখন, সহ সাংগঠনিক সম্পাদক রিয়াদ ভূঁইয়া, প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেন ছৈয়ালসহ সংগঠনের অন্যান্য শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনটি দীর্ঘদিন ধরে হাইমচর উপজেলাব্যাপী বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর আগে এই সংগঠনের কর্মীরা বিভিন্ন সামাজিক কাজকর্ম করে গিয়েছেন।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers