বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

নাসিরনগর আনসার ও ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৯:৫১:১৩

  • ছবি: নিউজজি২৪

ব্রাহ্মণবাড়িয়া: নাসিরনগর উপজেলায় আনসার ও ভিডিপি এর মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ জুন) উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনসার ও ভিডিপি এর মতবিনিময় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ২৪৩ ব্রাহ্মণবাড়িয়া-১ (সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি। বিশেষ অতিথি ছিলেন, আনসার-ভিডিপি কুমিল্লা রেঞ্জ পরিচালক ড. মো. শফিকুল ইসলাম পিএইচডি, জেলা কমান্ড্যান্ট মো. আব্দুল্লাহ আল হাদী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানা অফিসার ইনচার্জ মো. হাবিবুল্লাহ সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার - ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান।

উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. মাইনুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. চন্দন কুমার পোদ্দার, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ম্যানেজার মোঃ মাহবুবুল আলম, দলনেতা ফখরুল ইসলাম, দলনেত্রী ইসলিমা বেগম প্রমূখ।

সভার শেষে আনসার-ভিডিপি সদস্য/ সদস্যা ১০ জনকে সেলাই মেশিন ও এক জনকে বাই সাইকেল এবং ২০০ জনকে সিরামিক প্লেট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রেন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক, উপজেলার আনসার ও ভিডিপির সদস্যসহ এলাকায় জনপ্রতিনিধিগণ।

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers