বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ

৪০ কোটি টাকা হোটেল ভাড়া বকেয়া!

নিউজজি প্রতিবেদক ২১ জুন, ২০২১, ২০:০৬:৪০

  • ৪০ কোটি টাকা হোটেল ভাড়া বকেয়া!

ঢাকা: গত বছর করোনার সময় ঢাকার নির্ধারিত কয়েকটি হাসপাতালের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের থাকার ভাড়া এখনো পায়নি হোটেল মালিকরা। ৩০টি হোটেলে এই বকেয়ার পরিমাণ প্রায় ৪০ কোটি টাকা। বকেয়া পরিশোধের দাবিতে সোমবার (২১ শে জুন) মানববন্ধন করেছেন তারা। এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক জানান, নানা জটিলতায় বিল পরিশোধে দেরি হয়েছে।

ঢাকার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের এসব হোটেলের সাথে চুক্তি করেছিল সরকার। চুক্তি অনুযায়ী প্রতি ১০দিন পর বিল পরিশোধের কথা। কিন্তু জুন জুলাই ও আগষ্ট এই তিন মাসের বকেয়া এক বছর ধরে আটকে আছে।

এমন পরিস্থিতিতে বকেয়া পাওনা আদায়ে সোমবার (২১ শে জুন) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন করে ৩০টি হোটেল মালিক ও কর্মকর্তারা। তাদের দাবি, তিন মাসে ৪০ কোটি টাকা পাওনা রয়েছে ঢাকা মেডিকেল কর্তৃপক্ষের কাছে। চলতি মাসের মধ্যে বিল না দিলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন মালিকরা।

মানববন্ধন শেষে ঢাকা মেডিকেলে পরিচালকের কাছে স্মারকলিপি দেন তারা। এসময় পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, পদ্ধতি গত কারণে বিল দিতে বিলম্ব হচ্ছে। মন্ত্রণালয়ের অনুমোদনের পেলে শিগগিরই বকেয়া পরিশোধ করা হবে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers