মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

দেশ

লকডাউন উপেক্ষা করে টাঙ্গাইল থেকে ছাড়ছে দূরপাল্লার বাস

টাঙ্গাইল প্রতিনিধি ২২ জুন, ২০২১, ১৪:৫১:৫৬

123
  • ছবি : সংগৃহীত।

টাঙ্গাইল: করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় এক সপ্তাহের কঠোর লকডাউন চলছে। এতে শহরের দোকানপাট ও ছোট-বড়-মা‌ঝা‌রি যানবাহন চলাচল বন্ধ থাক‌লেও দূরপাল্লার বাস চলাচল কর‌ছে।

মঙ্গলবার (২২ জুন) সকালে পৌর এলাকার নতুন বাস টার্মিনাল থেকে ঢাকা, ময়মনসিংহসহ বিভিন্ন গন্তব্যের দূরপাল্লার বাস ছেড়ে গে‌ছে। এদিকে লকডাউন বাস্তবায়নে শহরের নতুন বাসস্ট্যান্ড, কুমুদিনী কলেজ গেট, পুরাতন বাসস্ট্যান্ড, ভিক্টোরিয়া রোড, নিরালা মোড়, শান্তিকুঞ্জ মোড়, বেবিস্ট্যান্ড, বটতলাসহ বিভিন্ন এলাকায় বসা‌নো হ‌য়ে‌ছে পুলিশের চেক পোস্ট।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূ‌ত্রে জানা গে‌ছে, জেলায় নতুন ক‌রে ৩৩৫টি নমুনা পরীক্ষা করে ১২১ জ‌নের শরী‌রে ক‌রোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনা শনাক্তের হার ৩৬ দশমিক ১১ শতাংশ। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ৩৯৫ জন।এ সময় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। জেলায় মোট মারা গেছেন ১০১ জন।

জেলা বাস মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস জানান, জেলা প্রশাসকের অনুমতিতে রাবনা বাইপাস হয়ে বাস চলাচল করছে। কোনো বাস শহরের প্রবেশ করছে না।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল পৌর এলাকায় লকডাউন বাস্তবায়নের জন্য পুলিশের ১৩টি চেকপোস্ট ও এলেঙ্গা পৌর এলাকায় পাঁচটি চেকপোস্টের মাধ্যমে লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers