শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৭ জিলহজ ১৪৪৫

দেশ
  >
জাতীয়

এমপি আনার হত্যা : আদালতে যা বললেন শিলাস্তি

নিউজজি ডেস্ক ২৬ মে , ২০২৪, ১৯:২৯:৪৮

85
  • এমপি আনার হত্যা : আদালতে যা বললেন শিলাস্তি

ঢাকা: কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় গ্রেপ্তার শিলাস্তি রহমানসহ তিন আসামিকে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২৪ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথি এ রিমান্ড মঞ্জুর করেন।

অন্য দুই আসামি হলেন: আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়া ও তানভীর ভূঁইয়া। দুপুর সোয়া ২টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় তিন আসামিকে। এ সময় শিলাস্তি রহমানকে দুই নারী পুলিশ সদস্যের কাঁধে মুখ লুকিয়ে হাঁটতে দেখা যায়।

পরে আদালতের ডকে তোলা হলে তিনি কাঁদতে থাকেন। রিমান্ড শুনানির একপর্যায়ে একজন আইনজীবী ওকালতনামায় স্বাক্ষর নিতে গেলে শিলাস্তি রহমান বলেন, ‘আমি কেন স্বাক্ষর করব? আমি কি আসামি নাকি? এসব বিষয়ে কিছু জানি না।’

তিনি বলেন, ‘আমি কীভাবে আসামি হই, জিজ্ঞাসা করেন। আমি শুধু ওই বাসায় ছিলাম। তা ছাড়া কিছুই জানি না।’ শিলাস্তি বলেন, ‘আমাকে এখানে কেন আনা হয়েছে, আমি জানতে চাই। আমাকে বলেছে সাক্ষী দিয়ে চলে যাবা। আমি কিছু জানি না।’

এদিন মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুল ইসলাম। শুনানি শেষে আদালত আসামিদের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার (২২ মে) রাজধানীর শেরেবাংলা নগর থানায় খুন করার উদ্দেশ্যে অপহরণের অভিযোগে মামলাটি করেন এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। বৃহস্পতিবার (২৩ মে) আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়া, তানভীর ভূঁইয়া ও শিলাস্তি রহমানকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন