বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
রাজনীতি

খালেদা জিয়াকে দেখে এলেন মির্জা ফখরুল

নিউজজি ডেস্ক ১৭ অক্টোবর , ২০২১, ১৩:১৮:৩৮

400
  • খালেদা জিয়াকে দেখে এলেন মির্জা ফখরুল

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে চিকিৎসাধীন দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে এসেছেন। শনিবার (১৬ অক্টোবর) রাত ১১টার দিকে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে যান। 

প্রায় ৪০ মিনিট দলীয় চেয়ারপারসনের সঙ্গে কথা বলেন তিনি। রোববার (১৭ অক্টোবর) সকালে দলের দায়িত্বশীল একটি সূত্র গণমাধ্যমকে এ তথ্য জানায়। 

সূত্র জানায়, মির্জা ফখরুল শনিবার চট্টগ্রামে কর্মী সভা শেষ করে ঢাকায় ফেরেন। এরপর রাতে তিনি বেগম জিয়াকে দেখতে যান। সেখানে তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতির খোঁজ-খবর নেন। এ সময় প্রায় ৪০ মিনিট বিএনপি চেয়ারপারসনের কেবিনে অবস্থান করেন বিএনপির মহাসচিব।

এদিকে, আজ রোববার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন বসেছেন বিএনপির মহাসচিব। দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির জানান, দেশের সামগ্রিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন মহাসচিব। 

দায়িত্বশীল একটি সূত্র জানায়, সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কথা তুলে ধরতে পারেন মির্জা ফখরুল। ইতোমধ্যে তিনি বেশ কয়েকবার দলীয় চেয়ারপারসনের উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার কথা জানিয়েছেন। 

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে শারীরিক অবস্থার ফলোআপ করাতে এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। পরদিন থেকে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে ব্যবস্থাপত্র দিতে শুরু করেছেন চিকিৎসকেরা।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন