বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জনপদ

ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

গাইবান্ধা প্রতিনিধি ১৮ অক্টোবর , ২০২১, ১৬:১৩:১৮

300
  • ছবি : নিউজজি

গাইবান্ধা: ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চনসহ তার সহোদর ভাই সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৭ অক্টোবর) রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রীজরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাঞ্চন ও সোহাগ শহরের পুর্বপাড়া এলাকার নওয়াব আলীর ছেলে। কাঞ্চন এই মামলার প্রধান আসামি ও সোহাগ ৩ নম্বর আসামি।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রীজরোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় পরদিন ১২ জুলাই নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরো ৭/৮ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করে।

 

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন