শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

দেশ
  >
জনপদ

জয়পুরহাটে মাদক নিয়ে সাবেক সেনা সদস্যসহ গ্রেফতার ৩

জয়পুরহাট প্রতিনিধি ১৯ অক্টোবর , ২০২১, ১৩:৩৮:২৮

387
  • ছবি : নিউজজি

জয়পুরহাট: পৃথক অভিযান চালিয়ে মাদক সহকারে সাবেক সেনা সদস্যসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট শহরের দেওয়ান পাড়া মহল্লার শাহজাহান আলী মণ্ডলের ছেলে সাবেক সেনা সদস্য শাহেদুল ইসলাম শাহেদ, চকগোপাল এলাকার ওসমান গনির ছেলে আব্দুর রাকিব ইসলাম ও মৃত তোফাজ্জল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম।

জেলা ডিবির ওসি শাহেদ আল মামুন জানান, জয়পুরহাট শহরের বৈরাগীর মোড় এলাকায় মাদকদ্রব্য কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদ আসে ডিবি পুলিশের কাছে। এমন সংবাদে সোমবার সন্ধ্যায় সেখানে সুমনা মেডিক্যাল স্টোরের সামনে পৌছলে দোকানের সামনে দাঁড়ানো একজন পুলিশকে দেখে পালানোর চেষ্টা করে। তখন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ট্যাপেন্টাডলের কথা প্রকাশ করে। এ সময় সাবেক সেনা সদস্য শাহেদুল ইসলাম শাহেদের দেহ তল্লাশী করলে ৭০ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে ওষুধের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা চালিয়ে আসছিল বলে জানান তিনি।

এদিকে, শহরের পোস্ট অফিস এলাকা থেকে ১০০ পিস ইয়াবা ও ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রাকিব ও জাহিদুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়। এ পৃথক দুই ঘটনায় তাদের বিরুদ্ধে সদর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন