বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

শিল্প-সংস্কৃতি

ঈদ আয়োজনে জি সিরিজের যত গান, নাটক ও সিনেমা

নিউজজি ডেস্ক ২০ জুলাই, ২০২১, ১৯:৫৬:৫৭

  • জি সিরিজের ঈদ আয়োজন। ছবি: নিউজজি২৪

ঈদ উপলক্ষে শতাধিক গান, নাটক ও সিনেমা প্রকাশ করছে দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। ইতোমধ্যে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বেশকিছু নাটক, গান ও সিনেমা। পুরো ঈদ আয়োজনে প্রকাশের এই ধারা অব্যাহত থাকবে।

প্রতিবারের মত এবারও দেশের খ্যাতনামা-শ্রোতাপ্রিয় শিল্পীদের পাশাপাশি নতুন শিল্পীদের গানও প্রকাশ করছে জি সিরিজ।

গানগুলোর মধ্যে রয়েছে- বিশিষ্ট নজরুল সঙ্গীতশিল্পী ও সঙ্গীতশিক্ষক সুজিত মোস্তফার ‘এত স্মৃতি’,  পিন্টু ঘোষের কণ্ঠে ‘আদেশ দিয়ে’, ইমরান-পূজার ‘হয়নি বলা’, বাপ্পা মজুমদারের ‘মায়বতী’, এহসান রাহীর ‘প্রতি রাতে’, এফ এ সুমনের ‘তুমি নাই আমার সীমানায়’, কিশোর পলাশের ‘তুমি এমন কইরা পাগল বলো রে’, কামরুজ্জামান রাব্বীর ‘ভালোবেসে ছিলাম তাহারে’, খেপা মুসার ‘দেহ নামের পাল’, আহমেদ রাজীবের ‘দুই কূল’, আরমান আলিফের ‘অতীত’, বেলাল খান-বৃষ্টির ‘তোমায় কত ভালোবাসি’, বিমল বাউলের ‘মহারসের ধ্বনি’, মেজর এম কে আলী ও হামীম শাজেদার ‘হিমালয়’, মুনিয়া মুনের ‘নয়া দামান’, এন আর নয়নের ‘বাঁকা চোখের নেশা’,  ঐশীর ‘সেও কি ভাবছে’, প্রিন্স খানের ‘ভালোবাসার নিমন্ত্রণ’, রিফার ‘জলে ভেজা অভিমান’, ‘শ্রীকান্ত আচার্যের ‘তোমার ভালো-মন্দে’ প্রভৃতি।

জি সিরিজের এবারের ঈদ আয়োজনে থাকছে বেশ কিছু নাটক। যেগুলোতে অভিনয় করেছেন দেশের তারকা অভিনয়শিল্পীরা। নাটক হলো- অপূব ও সাবিলা নূর অভিনীত ‘নানাবাড়ি’, তাহসান ও তানজিন তিশা অভিনীত ‘ওভার এক্সপেক্টেশন’, শামীম হাসান সরকা ও তানহা তাসনিয়ার ‘বউ বদল’, মোশাররফ করিম ও তানজিন তিশা অভিনীত ‘যখন প্রয়োজন কল করুন’, জোভান ও তানজিন তিশার ‘ব্যাঙের ছাতা’, তাহসান ও তাসনিয়া ফারিণের ‘হোম পলিটিক্স’, শাওন ও সাফা কবিরের ‘বেবি আপুর লাইভ ২’, মিথিলা অভিনীত ‘কে আমি’, শাওন ও সারিকা সাবার ‘ঝগরাটে’, শাওন ও বৃষ্টি অভিনীত ‘বেকারত্বের চাপ’, ইরফান সাজ্জাদ ও ফারিয়া শারিনের ‘বিয়ে করলে সব ঠিক’, মোশাররফ করিম ও প্রভা অভিনীত ‘তপ্ত দুপুর’ প্রভৃতি উল্লেখযোগ্য।

জি সিরিজের ঈদ আয়োজনে থাকছে সিনেমাও। এগুলো হচ্ছে- তিন প্রয়াত রাজ্জাক, কবরী ও মান্না অভিনীত ‘আমাদের সন্তান’, শাকিব খান ও অপু অভিনীত ‘ভালোবাসা দিবি কি-না বল’, মান্না ও পূর্ণিমার ‘নায়ক’, বাপ্পী অভিনীত ‘পাগলামী’, শাকিব-অপুর ‘ঢাকার কিং’, শাকিব খান-শাবনূরের ‘গোলাম’, শাকিব-পূর্ণিমার ‘শিকারী’, মান্না-পূণির্মার ‘ভিলেন’, ও ‘কুসুম পুরের গল্প’ প্রভৃতি।

প্রসঙ্গত, শিল্প অনুরাগী নাজমুল হক ভূঁইয়া খালেদ ১৯৮৩ সালে জি সিরিজের যাত্রা শুরু করেন। তার মেধা, মনন এবং বলিষ্ঠ নেতৃত্বে জি-সিরিজ এখন দেশের প্রথমসারির একটি প্রযোজনা সংস্থা হিসেবে সুনামের সাথে এগিয়ে চলছে। শুরু থেকেই দেশীয় শিল্প-সংস্কৃতি ও ঐতিহ্যকে গুরুত্ব দেওয়ার পাশাপাশি দেশসেরা নন্দিত সঙ্গীতশিল্পীসহ নতুন প্রজন্মের প্রতিভা বিকাশেও অনন্য অবদান রেখে চলেছে জি-সিরিজ।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers