মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

টেলিভিশনের পর্দায় ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের আয়োজন

নিউজজি ডেস্ক ১৪ ফেব্রুয়ারি , ২০২১, ১২:৪৪:৫০

519
  • টেলিভিশনের পর্দায় ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের আয়োজন

ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে বিশেষ আয়োজন থাকছে দেশের সবগুলো টেলিভিশন চ্যানেলেসেখান থেকে কিছু চ্যানেলের বিশেষ আয়োজন তুলে ধরা হলো পাঠকদের জন্য।

কাছে আসার ৩ গল্প

বরাবরের মতো এবারের ভালোবাসা দিবসেও প্রচারিত হবে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। দর্শকের কাছ থেকে পাওয়া হাজার গল্প থেকে বাছাই করা সেরা তিনটি গল্প নিয়ে নির্মিত হয়েছে এবারের তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। 

বিজয়ী তিন গল্পকার হলেন আব্দুল্লাহ আর রাফি, শাহনেওয়াজ বাঁধন ও রেজা উস সালাম নূর। রাত ৮টায় একযোগে ১৬টি টিভি চ্যানেলে প্রচারিত হবে শর্টফিল্ম তিনটি।

আব্দুল্লাহ আর রাফির গল্পে অনম বিশ্বাস নির্মাণ করেছেন ‘একদিন বৃষ্টিতে বিকেলে’। অভিনয়ে খায়রুল বাসার ও মুমতাহিনা টয়া। শাহনেওয়াজ বাঁধনের গল্পে রায়হান রাফি নির্মাণ করেছেন ‘অথবা প্রেমের গল্প’। অভিনয়ে সাইয়েদ জামান শাওন ও নাফিজা তুষি। রেজা উস সালাম নূরের গল্পে শংখ দাশগুপ্ত নির্মাণ করেছেন ‘শূন্য থেকে শুরু’। অভিনয়ে তাহসান রহমান খান ও সুনেরাহ বিনতে কামাল।

নাটক

শার্লক হোমস ইন লাভ, রচনা ও পরিচালনা করেছেন মুরসালিন শুভ। এতে অভিনয় করেছেন তাহসান রহমান, সাবিলা নূর। নাটকটি  রাত ১০টা ১০ মিনিটে আরটিভিতে প্রচরিত হবে।

নাটক নৈব নৈব চ, রচনা আহসান হাবিব, পরিচালনা রাফাত মজুমদার রিংকু। এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন চৌধুরী। এটি রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। 

নাটক তোমায় মেঘ দেখাব, রচনা ও পরিচালনা সাগর জাহান। এতে অভিনয় করেছেন অপূর্ব ও তাসনিয়া ফারিণ। এটি রাত ৯টা ৩০ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে। 

নাটক প্যারোলে মুক্তি, রচনা সুবাতা রাহিক জারিফা, পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া। অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, রাশেদ সীমান্ত। রাত ১১টায় বৈশাখী টিভির পর্দায় নাটকটি প্রচারিত হবে। 

নাটক কবি + কুসুম, এটি রচনা ও পরিচালনা করেছেন সেতু আরিফ। নাটকটিতে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, সাদিয়া আয়মান। নাটকটি  রাত ৯টা ৩০ মিনিটে চ্যানেল নাইনে প্রচারিত হবে। 

নাটক পান সুপারি, রাজীব আহমেদের রচনায় এটি পরিচালনা করেছেন রুবেল হাসান। নাটকটিতে অভিনয় করতে দেখা যাবে মেহজাবিন ও তাহসানকে। এটি রাত ১১টায় মাছরাঙা টিভির পর্দায় প্রচারিত হবে।

নাটক মেডেল, এটি রচনা ও পরিচালনা করেছেন নাজমুল রনি। নাটকটিতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। এটি সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে। 

নাটক রুপার জামদানি, শারমিন শান্তর রচনায় এটি পরিচালনা আনিস রহমান। এটি নাগরিক টিভিতে প্রচারিত হবে রাত দশটায়। এতে অভিনয় করতে দেখা যাবে শবনম ফারিয়া ও অ্যালেন শুভ্রকে।

অনান্য অনুষ্ঠান

বৈশাখীর ভালোবাসার গান, অতিথি নকুল কুমার বিশ্বাস। রোকাইয়া জাহান চমকের উপস্থাপনায় বৈশাখী টিভিতে বিকেল ৫টা ২০ মিনিট  এটি প্রচারিত হবে। ম্যাগাজিন পাঁচফোড়ন এটিএন বাংলায় রাত ১০টা ৪০ মিনিট প্রচারিত হবে। ফাগুন অডিও ভিশনের নির্মাণে এতে উপস্থাপনা করবের সারিকা সাবরিন ও সাঈদ বাবু।

এছাড়াও সেলিব্রিটি শো ভালোবাসার গল্প প্রচারিত হবে এটিএন বাংলায় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় অতিথি থাকবেন তারকা দম্পতি নাদিয়া আহমেদ ও এফ এস নাঈম দম্পতি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers