সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭ , ৮ রবিউল আউয়াল ১৪৪২

অর্থ ও বাণিজ্য

এসআইবিএল-এ ব্যাংক অ্যাকাউন্ট খোলা যাবে মোবাইলে

নিউজজি ডেস্ক ১৬ অক্টোবর , ২০২০, ২১:০২:০৭

  • এসআইবিএল-এ ব্যাংক অ্যাকাউন্ট খোলা যাবে মোবাইলে

ঢাকা : সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ব্যাংকের শাখায় না এসেই গ্রাহকগণ খুব সহজে যেকোনো জায়গা থেকে যেকোনো সময় অনলাইনে যাতে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারে সেজন্য চালু করল ই-অ্যাকাউন্ট সেবা। এ উপলক্ষ্যে ১৪ অক্টোবর ব্যাংকের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ই-অ্যাকাউন্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান মো. সুলতান বাদশা, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান শরিফ আল কাশেম উপস্থিত ছিলেন। ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ যুক্ত থাকেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উল্লেখ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রযুক্তি-ভিত্তিক ব্যাংকিং সেবা প্রদানে সবসময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ব্যাংকিং অ্যাপসহ নানা প্রযুক্তি চালু করেছে। এরই ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো অনলাইনে ব্যাংক অ্যাকাউন্ট খুলার সুবিধা। 

গ্রাহকগণ যেকোনো জায়গা থেকে যেকোনো সময় ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাও ব্যবহার করে ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এর জন্য গ্রাহকগণকে শাখায় আসতে হবে না।  

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers