শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭ , ১৮ রবিউস সানি ১৪৪২

শিক্ষা

ইউল্যাবে হাল্ট প্রাইজের প্রথম পর্ব অনুষ্ঠিত

নিউজজি ডেস্ক ২৪ অক্টোবর , ২০২০, ১৭:৩৩:২৪

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: গত ১৭ই অক্টোবর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ  অনুষ্ঠিত হয়েছে হাল্ট প্রাইজ ইউল্যাব এর প্রথম পর্ব। আয়োজক কমিটি পর্বটি অনলাইন প্ল্যাটফর্ম “গুগল মিট” এবং “জুম” এর মাধ্যমে আয়োজন করা হয়। এ প্রতিযোগীতা অংশ নেয় ৩৮টি দল। প্রথম পর্বেই তাদের মধ্যে ১১টি দল দ্বিতীয় রাউন্ডে নিজেদের স্থান দখল করে নিয়েছে।

দ্বিতীয় রাউন্ডে পৌছে যাওয়া দলগুলো হল – টিম কার্ড, টিম মাশ্রুমেক্স, বিফরফারমার্স, দি স্যাভিয়রস, দি ফিউচার, দি ইগ্নাইটার্স, হাঙরী হেল্পার্স, দি পিসমেকার্স, ফুডনর্স, বাক্সপেস এবং সিনথেটিক এনকোরেজার্স । দল্গুলোর নেতৃত্বে ছিল নাসরীন নুর, সুমাইয়া রহমান, ফজলে রাব্বী, মো. সালাম ভুঁইয়া, ম. নেওয়াজুল হক প্রধান, সানজিদা আলম, সিন্ডারেলা ধ্রুপদী মুন্সী, আব্দুর রাজ্জাক ফাহিম, হাবিবুর রহমান, জান্নাতুল ফেরদৌস স্বর্ণা এবং রাইসা ইসলাম।

পর্বটিতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনাব জিয়া আশরাফ, চালডাল.কম এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, আসিকুল আলম খান, প্রিয়শপ.কম এর সিইও, জারা মাহবুব, কাজি আইটি এর সিইও এবং মোহাম্মদ ইয়াসিন টুটুল, ওয়াইএন স্টাডি সল্যুশন মালয়েশিয়া এর সিইও এবং ওয়াইএন গ্রুপ অব কোম্পানিস এর পরিচালন অধিকর্তা।

পর্বটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউল্যাব স্কুল অব বিজনেস এর সহকারী অধ্যাপক এবং ইউল্যাব কো-কারিকুলার অফিস এর পরিচালক জনাব মেহেদী রাজিব এবং ইউল্যাব স্কুল অব বিজনেস এর জ্যেষ্ঠ প্রভাষক এবং হাল্ট প্রাইজ ইউল্যাব এর উপদেষ্টা এন এম বাকি বিল্লাহ।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers