রবিবার, ৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭ , ১৯ রবিউস সানি ১৪৪২

শিক্ষা

ক্যাম্পাস ক্লাব সামিটে অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন

চবি প্রতিনিধি ২৪ অক্টোবর , ২০২০, ২২:১০:০০

  • ক্যাম্পাস ক্লাব সামিটে অংশ নিচ্ছে চবির ২২ সংগঠন

চবি : এক্সিলেন্স বাংলাদেশের আয়োজনে ২ দিনব্যাপী 'ক্যাম্পাস ক্লাব সামিট ২০২০' এ অংশ নিচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২২টি সংগঠন। আগামী ৬ এবং ৭ নভেম্বর মাইদাস ফিন্যান্সিং লিমিটেড নিবেদিত এবং ডেইলি স্টারের সহযোগিতায় সামিটটি ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে।

এক্সিলেন্স বাংলাদেশ তারুণ্যের সাথে কর্পোরেটের সংযোগ স্থাপনের জনপ্রিয় স্কিল ডেভেলপমেন্ট ভিত্তিক প্লাটফর্ম। যারা আগামীর সুন্দর বাংলাদেশ বিনির্মানে তারুণ্যকে দক্ষ ও যোগ্য হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে।

সামিটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার, উচ্চশিক্ষা ও গবেষণা, বিতর্ক, আবৃত্তি, সাহিত্য-সংস্কৃতি এবং ভ্রমণ বিষয়কসহ নানা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন অংশ নিচ্ছে।

জানা যায়, সামিটে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সক্রিয় কাজ করে এমনসব সংগঠন অংশ নেবে। যেখানে বাংলাদেশের বিভিন্ন বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা বিভিন্ন সেশন ভিত্তিক কথা বলবেন এবং অংশগ্রহণকারী সংগঠনগুলোর প্রতিনিধিদের প্রশ্নের উত্তর দেবেন। এছাড়াও আয়োজনে ২ টি অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশসেরা ৮টা ক্লাবকে পুরস্কৃত করা হবে।

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের এম্বাসেডর এবং সামিটের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমন্বয়ক মাহবুব এ রহমান বলেন, দেশে প্রথমবারের মতো ভার্চুয়ালি এত বড় আয়োজন হচ্ছে। সেখানে প্রতিনিধিত্ব করতে পারা সত্যিই আনন্দের। আমাদের ক্যাম্পাস থেকে ২২টি সংগঠন অংশ নিচ্ছে। আশাকরি দারুণ কিছু উপহার দেবো সবাইকে।

এ বিষয়ে এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার বলেন, সব সময় এক্সিলেন্স বাংলাদেশ ব্যতিক্রমী কিছু করার চেষ্টা করে। সে ধারাবাহিকতায় আমাদের ক্লাব সামিটের আয়োজন। এটা নিয়ে আমি বেশ আশাবাদী।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers