শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭ , ২১ রজব ১৪৪২

শিক্ষা

শিক্ষকদের অবরুদ্ধ করে ৭ কলেজের শিক্ষার্থীদের আমরণ অনশন

নিউজজি ডেস্ক ২৪ জানুয়ারি , ২০২১, ২১:৩৬:৪২

  • সংগৃহীত

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের ২০১৭-১৮ এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা কবি নজরুল সরকারি কলেজের শিক্ষকদের অবরুদ্ধ করে আমরণ অনশন করছেন। রোববার (২৪ জানুয়ারি) সকাল ১১ টা থেকে কবি নজরুল সরকারি কলেজের প্রধান ফটকে অবরোধ করে এ অনশন শুরু করেন শিক্ষার্থীরা।

অনশনে চারজন শিক্ষার্থী অসুস্থ পড়েন। এছাড়া, স্যালাইন দিয়ে অনেকেই অনশনে অবস্থান করছেন। অসুস্থ শিক্ষার্থীরা হলেন, সরকারি তিতুমীর কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রায়হান, কবি নজরুল সরকারি কলেজের ব্যবসা বিভাগের শিক্ষার্থী হাসান, বদরুন্নেসা কলেজের শিক্ষার্থী নিগাত ও ইডেন কলেজের শিক্ষার্থী আফরিন সুলতানা।

ইডেন কলেজের শিক্ষার্থী নুসরাত আখতার বলেন, অনশন কর্মসূচীতে তিতুমীর কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রায়হান অসুস্থ হয়ে পড়েন। অথচ কোনো শিক্ষক আমাদের খোঁজ নিতে আসেননি।

এ বিষয়ে আন্দোলনের মুখপাত্র মাসুদ রানা বলেন, কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খন্দকার সাত দিনের মধ্যে আমাদের তিন বিষয়ে প্রমোশনের ব্যাপারে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া। কিন্তু ১৩ দিন পার হলেও এখনো কোনো ব্যবস্থা নেয়নি। আজকের মধ্যেই তিন বিষয়ে প্রমোশনের সিদ্ধান্ত না নেয়া হলে আমরণ অনশন কর্মসূচি চালিয়ে যাব।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers