সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮ , ৭ রমজান ১৪৪২

শিক্ষা

বশেমুরবিপ্রবিসাস-এর সভাপতি জিনিয়া, সম্পাদক পরান

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি , ২০২১, ২০:৪৫:২১

  • ছবি : সংগ্রহ

বশেমুরবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ১১টি পদের সবকটিতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডেইলি সান-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফাতেমা-তুজ-জিনিয়া ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন একুশে টিভি অনলাইন-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাইনউদ্দিন পরান।

এছাড়া সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সুকান্ত কুমার সরকার (জাগো নিউজ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান আহাদ (পূর্বপশ্চিম বিডি), সাংগঠনিক সম্পাদক পদে সুমাইয়া রশিদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুল ওহাব (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশরাফুল আলম (দৈনিক আমাদের সময়) এবং অর্থ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন (দৈনিক শেয়ার বিজ । 

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে শাফিউল কায়েস (দৈনিক দেশ রুপান্তর), খাদিজা জাহান তান্নি (দৈনিক মানবকন্ঠ), সাগর কুমার দে (বিজনেস বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জনসংযোগ কর্মকর্তা ও বশেমুরবিপ্রবিসাসের উপদেষ্টা মোঃ মাহবুবুল আলম। নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন মোঃ রেজোয়ান হোসেন, মোঃ নজরুল ইসলাম, শামস জেবিন ও জাহিদুল ইসলাম।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers