শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ , ১৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

মিডিয়া এড়িয়ে চলছেন সারা

নিউজজি ডেস্ক  অক্টোবর ১৮, ২০২০, ০০:২১:২৪

  • মিডিয়া এড়িয়ে চলছেন সারা

অভিনেত্রী সারা আলী খান। তার পরবর্তী সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। কিছুদিন পরেই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এই সিনেমার প্রচার করবেন না সারা। এই অভিনেত্রীর প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেন তিনি। সেই সময় তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছিল। 

এছাড়া সুশান্তের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসলে শোনা যায়, এই অভিনেতার মাদকের পার্টিতে হাজির হতেন সারা। এখানেই শেষ নয়, গুঞ্জন ওঠে, এই অভিনেত্রীও মাদক সেবন করেন।

এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই বিতর্কে সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে। বলিউড হাঙ্গামায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মাদক কা-ে নাম জড়ানোর পর মিডিয়া এড়িয়ে চলার সিদ্ধান্ত নিয়েছেন সারা। তিনি চাইছেন না, নতুন করে কোনো বিতর্ক তৈরি হোক।

তাই ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমার কোনো রকম প্রচারে থাকবেন না। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘ভালোর জন্যই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে। সবাই চাইছেন সারা আপাতত মিডিয়া এড়িয়ে চলুক। এমনকি ডেভিড ধাওয়ান ও বরুণ ধাওয়ান সীমিত সংখ্যক মিডিয়ার সঙ্গে কথা বলবেন, যেন বলিউডে স্বজনপ্রীতি নিয়ে আপত্তিকর কোনো প্রশ্ন না ওঠে।’

বরুণ ও সারার এই সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ‘কুলি নম্বর ওয়ান’র রিমেক। কমেডি ঘরানার সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর। কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেন কাদের খান।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers