বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ , ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

সিনেমায় নতুন জুটি তাসকিন ও আঁচল

নিউজজি প্রতিবেদক  অক্টোবর ২৬, ২০২০, ১৭:৪০:৪৭

  • সিনেমায় নতুন জুটি তাসকিন ও আঁচল

তাসকিন রহমান ও আঁচল; ঢাকাই সিনেমার এই প্রজন্মের অভিনয়শিল্পী। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় ভিলেন রূপে অভিনয় করে ব্যাপক সাড়া পেয়েছিলেন তিনি। এরপর ঢালিউডে তার শক্ত অবস্থান তৈরি হয়। অন্যদিকে আঁচল প্রায় নয় বছর ধরে সিনেমায় অভিনয় করছেন। তার ঝুলিতেও রয়েছে একাধিক আলোচিত সিনেমা।

এবার সিনেমার নতুন জুটি হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তাসকিন ও আঁচল। ‘কর্পোরেট’ নামের একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন তারা। এটি মূলত একটি ওয়েব ফিল্ম। প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

‘কর্পোরেট’ সিনেমাটি নির্মাণ করবেন ফরিদুল হাসান। এর গল্প লিখেছেন ফেরারি ফরহাদ। যিনি এর আগে ‘নোলক’-এর গল্প লিখে প্রশংসিত হয়েছেন।

 

 

নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর আঁচল বলেন, ‘ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পাচ্ছি। আরটিভিকে ধন্যবাদ। আসলে আমি বাছাই করা গল্পে কাজ করছি, সেরকমই এই ওয়েব ফিল্ম।’

ওয়েব চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনার বিষয়ে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘ওয়েব ফিল্মের গল্প যত ভালো হবে মূলত সেটি তত দর্শকপ্রিয়তা পাবে। আন্তর্জাতিক অঙ্গনে এখন ভালো ভালো ওয়েব ফিল্ম নির্মাণ হচ্ছে। করোনার এই সময়ে আমরা অনেক ওয়েব ফিল্ম দেখেছি, অনেক বিচার-বিশ্লেষণের সুযোগ হয়েছে। আরটিভি ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়েব ফিল্ম হাতে নিয়েছে। আশা করি সবই হবে। ভালো গল্প হলে এই কাজ আরও এগিয়ে যাবে।’

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers