শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ , ১৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

বিক্ষোভের মুখে বদলে গেলো অক্ষয়-কিয়ারার সিনেমার নাম

নিউজজি ডেস্ক  অক্টোবর ৩০, ২০২০, ১১:৫৩:২৮

  • বিক্ষোভের মুখে বদলে গেলো অক্ষয়-কিয়ারার সিনেমার নাম

বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার ও এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি অভিনীত সিনেমা ‘লক্ষ্মী বম্ব’। আগামী ৯ নভেম্বর অনলাইন প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার-এ মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে মুক্তির কদিন আগেই বদলে গেলো এই সিনেমার নাম।

এখন সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘লক্ষ্মী’। এই নামেই মুক্তি পাবে এটি। কিন্তু কেন? জানা গেছে, এই সিনেমার বিরুদ্ধে দর্শকদের নেট দুনিয়ায় ব্যাপক সমালোচনা হচ্ছিল।

‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার আসার পর দর্শকদের একাংশের দাবি, সিনেমায় অক্ষয়ের চরিত্রের নাম আসিফ এবং তার নায়িকা কিয়ারা আদভানির চরিত্রের নাম পূজা। এর মাধ্যমে ‘লাভ জেহাদ’ প্রচার করা হয়েছে বলে অভিযোগ।

এছাড়া এই সিনেমার নামের মাধ্যমে দেবী লক্ষ্মীকে অপমান করা হয়েছে বলে অভিযোগ তুলেছে ভারতের শ্রী রাজপুত কর্ণি সেনা। সিনেমাটির বিরুদ্ধে আইনি নোটিশও পাঠান আইনজীবী রাঘবেন্দ্র মেহরোত্রা। এরপরই ‘লক্ষ্মী বম্ব’ থেকে পরিবর্তন করে সিনেমাটির নাম ‘লক্ষ্মী’ রাখা হয়েছে।

উল্লেখ্য, ‘লক্ষ্মী’ সিনেমাটি নির্মিত হয়েছে ভারতের তামিল সিনেমা ‘কাঞ্চনা’-এর রিমেক হিসেবে। ‘কাঞ্চনা’ নির্মাণ করেছিলেন এবং তাতে অভিনয় করেছিলেন তামিল তারকা রাঘব। ‘লক্ষ্মী’ সিনেমাটিও তিনি পরিচালনা করেছেন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers