শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ , ১৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

অনির্বাণের নগ্ন ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়!

নিউজজি ডেস্ক  অক্টোবর ৩০, ২০২০, ১২:৩০:১৯

  • অনির্বাণের নগ্ন ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়!

টালিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের একটি নগ্ন ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। ভিডিওতে তাকে এক নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ভিডিওটি নিয়ে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয়ে গেছে।

অনির্বাণের এই নগ্ন ভিডিও তার ব্যক্তিগত জীবনের নয়। এটি মূলত একটি সিনেমার দৃশ্য। নাম ‘ঘ্যাচাং ফু’। ২০১৭ সালের এই সিনেমায় অনির্বাণ নগ্ন দৃশ্যে অভিনয় করেছেন। এই দৃশ্যই এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর নানারকম তীক্ত মন্তব্যের শিকার হচ্ছেন অভিনেতা।

এ বিষয়ে ‘ঘ্যাচাং ফু’ সিনেমার পরিচালক জয়রাজ ভট্টাচার্য বলেন, যে ক্লিপটি ভাইরাল হয়েছে তা মাত্র ১৩ সেকেন্ডের। কিন্তু সিনেমাটিতে এই দৃশ্য অনেক দীর্ঘ। কেউ সিনেমা দেখতে দেখতে মোবাইলে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। তারপরই অনির্বাণের মতো অভিনেতাকে ঘিরে বডি শেমিং চলছে! এটি অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা!

আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে জয়রাজ ভট্টাচার্য বলেন, ২০১৭ সালের ‘ঘ্যাচাং ফু’ সিনেমার এক দৃশ্য নিয়ে যদি অনির্বাণের মতো অভিনেতার সঙ্গে মানুষ এমন ‘কুৎসিত আচরণ’ করে, তা হলে পরবর্তীকালে অন্য কোনো অভিনেতা এই ধরনের দৃশ্যে অভিনয় করতেই চাইবেন না! পরিচালক হিসেবে আইনি পদক্ষেপ নেব।

তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অনিবার্ণ ভট্টাচার্য।

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers