শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭ , ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

তৃতীয় বিয়ে করলেন স্কারলেট জোহানসন

নিউজজি ডেস্ক  অক্টোবর ৩০, ২০২০, ১৭:০১:৪১

  • তৃতীয় বিয়ে করলেন স্কারলেট জোহানসন

আবারও বিয়ে করলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্কারলেট জোহানসন। তৃতীয়বারের বিয়েতে তিনি ঘর বেঁধেছেন অভিনেতা কলিন জোস্ট-এর সঙ্গে। সম্প্রতি তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

চ্যারিটি সংস্থা মিলস অন হুইলস-এর টুইটার অ্যাকাউন্ট থেকে স্কারলেট ও জোস্টের বিয়ের খবরটি নিশ্চিত করা হয়েছে। টুইট করে বলা হয়েছে, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, স্কারলেট জোহানসন ও কলিন জোস্ট এই উইকেন্ডে বিয়ে করেছেন। তাদের ইচ্ছা বিয়ের এই খবরের মাধ্যমে মিলস অন হুইলসের উপকার হোক। এই দম্পতির সুখ কামনা করে আপনারা দান করতে পারেন।’

স্কারলেট জোহানসনের মুখপাত্রও তার বিয়ের খবরটি নিশ্চিত করেছেন। জানা গেছে, তিন বছর ধরে প্রেম করছিলেন স্কারলেট জোহানসন ও কলিন জোস্ট। গত বছর মে মাসে বাগদান সম্পন্ন করেন তারা। ৩৮ বছর বয়সি লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, তৃতীয়বারের মতো বিয়ে করলেন ৩৫ বছর বয়সি স্কারলেট।

এর আগে অভিনেতা রায়ান রেনল্ডস ও ফরাসি ব্যবসায়ী রোমেইন ডাউরিয়াককে বিয়ে করেছিলেন স্কারলেট জোহানসন। এর মধ্যে রোমেইনের সঙ্গে দাম্পত্য জীবনে এই অভিনেত্রীর একটি মেয়েও আছে।

স্কারলেট জোহানসন বহু দর্শকনন্দিত ও সফল সিনেমার অভিনেত্রী। তিনি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘আয়রন ম্যান টু’ ও ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন। বর্তমানে বিশ্বে সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রী তিনি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers