শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭ , ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

ইনস্টাগ্রামে প্রবেশ করলেন শাকিব খান

নিউজজি প্রতিবেদক  নভেম্বর ২১, ২০২০, ১৪:৫৩:০৪

  • ইনস্টাগ্রামে প্রবেশ করলেন শাকিব খান

এটা কোনো বাস্তবের গ্রাম নয়, কিংবা প্রত্যন্ত অঞ্চলের কোনো গ্রাম নয়। এটা ইন্টারনেট দুনিয়ার একটি গ্রাম। যেটার নাম ইনস্টাগ্রাম। আর এই গ্রামেই প্রবেশ করেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

বিশ্বব্যাপী জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম। ফেসবুকের পর বর্তমানে এটিই সবচেয়ে বেশি ব্যবহার করে মানুষ। তারকারাও তাদের ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য এই মাধ্যমটি ব্যবহার করেন। এবার এই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন শাকিব খান।

খবরটি নিজের ফেসবুক পেজ থেকে জানিয়েছেন শাকিব। ইনস্টাগ্রামের আইডির লিংক শেয়ার করে তিনি লিখেছেন, ‘আরও বেশি আপডেট পেতে আমার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুসরণ করুন’।

অ্যাকাউন্ট খোলার পরই শাকিবের ভক্তরা সেটা অনুসরণ করা শুরু করেছেন। এরই মধ্যে প্রায় সাড়ে ৩ হাজার ফলোয়ার যুক্ত হয়েছেন শাকিবের ইনস্টা অ্যাকাউন্টে। ক্রমশ বাড়ছে সংখ্যাটি।

ইনস্টাগ্রামে শাকিব খান তার নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র ‘চিল করবো চিল’ গানের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, নতুন যাত্রা শুরু’।

এদিকে শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন ‘নবাব এলএলবি’ সিনেমা নিয়ে। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় তার নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির শুটিং শেষ। চলছে মুক্তির প্রস্তুতি। আই থিয়েটার নামের একটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers