বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ , ৫ জুমাদাউস সানি ১৪৪২

বিনোদন

ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন বাংলাদেশের তন্বী

নিউজজি প্রতিবেদক  নভেম্বর ৩০, ২০২০, ১২:৫৯:৪৩

  • ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন বাংলাদেশের তন্বী

বাংলাদেশের তরুণ অভিনেত্রী ইশরাত জাহান তন্বী। দেশের শোবিজে চেষ্টা করেছেন কাজ করতে। কিন্তু সেভাবে সুযোগ না পাওয়ায় পাড়ি জমান মুম্বাইতে। এশিয়ার সবচেয়ে বড় এই ইন্ডাস্ট্রিতে গিয়ে তিনি নিরাশ হননি। নিয়মিত কাজ পেতে শুরু করেন তন্বী।

এবার মুম্বাইয়ে কাজের স্বীকৃতি স্বরূপ তন্বীর নাম উঠে এসেছে ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়নে। সম্প্রতি প্রকাশ করা হয়েছে ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড ২০২০’-এর মনোনয়ন তালিকা। সেখানে সেরা অভিনেত্রী (কমেডি) ক্যাটাগরিতে নাম রয়েছে ইশরাত তন্বীর।

‘থারকিস্তান’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে ফিল্মফেয়ারে মনোনয়ন পেয়েছেন তন্বী। তালিকায় নিজের নাম দেখতে পেয়ে উচ্ছ্বসিত তিনি। এ অভিনেত্রী বলেছেন, পুরস্কার পাবেন কিনা, সেটা এখনই নিশ্চিত নয়। তবে এই মনোনয়ন পাওয়াটাই অনেক বড় প্রাপ্তি। কেননা ফিল্মফেয়ার ভারতের সবচেয়ে জনপ্রিয় পুরস্কারগুলোর একটি। এই মনোয়নপ্রাপ্তি তার আগামীর পথচলা আরও গতিশীল করবে বলে প্রত্যাশা তন্বীর।

 

 

জানা গেছে, আগামী ১৬ ডিসেম্বর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড প্রদান করা হবে। উল্লেখ্য, এটি ফিল্মফেয়ারের মূল তথা সিনেমার পুরস্কার নয়। অনলাইন প্ল্যাটফর্মের কনটেন্টগুলো এর শিল্পী-কলাকুশলীদের জন্যই নতুন করে এই পুরস্কার চালু করেছে ফিল্মফেয়ার কর্তৃপক্ষ।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers