বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ , ৫ জুমাদাউস সানি ১৪৪২

বিনোদন

‘বঙ্গবন্ধু’ সিনেমা থেকে বাদ রওনক, সিনেপ্রেমীরা হতাশ!

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ১৩, ২০২১, ১৫:৫২:২১

  • ‘বঙ্গবন্ধু’ সিনেমা থেকে বাদ রওনক, সিনেপ্রেমীরা হতাশ!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা। নাম ‘বঙ্গবন্ধু’। এই বায়োপিকে কারা অভিনয় করবেন, সেটার প্রাথমিক একটি তালিকা প্রকাশ করা হয়েছে বেশ কিছু দিন আগেই।

তবে প্রায় চূড়ান্ত অবস্থায় গিয়েও বাদ পড়েছেন গুণী অভিনেতা রওনক হাসান। বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের চরিত্রে তার অভিনয় করার কথা ছিল। এই চরিত্রে তাকে নেওয়া হবে শুনে দর্শকরাও ভীষণ খুশি হয়েছিল। কিন্তু সেই খুশি আর স্থায়ী হলো না।

রওনক হাসান জানান, তাকে বঙ্গবন্ধুর বায়োপিক থেকে বাদ দেওয়া হয়েছে। তবে কী কারণে বাদ পড়েছেন, সেটা তিনি নিজেও জানেন না।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে রওনক হাসান লিখেছেন, প্রতিদিনই কেউ না কেউ বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল ও আমার ছবি যোগ করে আমাকে ট্যাগ করছেন। সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, আমি বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে শেখ কামাল চরিত্রে অভিনয় করছি না। একাধিক অডিশন, অতঃপর নির্বাচিত হবার ঘোষণা, পোষাকের মাপ দেয়া, শিল্পী সম্মানী নির্ধারণ করা, শুটিং শিডিওল নির্ধারণ করার পর চুক্তি স্বাক্ষরের দিন আমি যখন মাঝপথে রাস্তায়, তখন কতৃপক্ষ আমার চেয়ে বেটার অপশন খুঁজে পেয়েছেন। সুতরাং আমি এখন আর বায়োপিকের সাথে কোনো প্রকার যুক্ত নই। তাই বায়োপিক সম্পর্কিত যেকোনো লেখা বা পোস্টে  আমার নাম বা  ছবি ট্যাগ করা থেকে সকলকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। আমি বায়োপিক-এর সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু

এদিকে রওনক হাসানকে বাদ দেওয়া হয়েছে, এমন খবরে হতাশা প্রকাশ করছেন শোবিজের গুণীজন ও দর্শকেরা। সবাই বলছেন, রওনককে বাদ দেওয়া মানে এটা সিনেমাটির জন্যই ক্ষতি। তার মতো একজন দক্ষ অভিনেতাকে সিনেমাটিতে ভীষণ প্রয়োজন বলেই মনে করছেন সকলে।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি পরিচালনা করছেন বলিউডের বর্ষীয়ান নির্মাতা শ্যাম বেনেগাল। বাংলাদেশ ও ভারত দুই দেশের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী ২৫ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে শুরু হবে এর প্রথম লটের শুটিং।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers